English

30 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

অশ্লীল টিকটক তৈরি: নারীসহ ৫ জনকে কারাদণ্ড

- Advertisements -
Advertisements

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল টিকটক ভিডিও তৈরীর অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকেলে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজিবুল আলম এই কারাদণ্ড প্রদান করেন।

এসময় অশ্লীল টিকটক ও শর্টফ্লিম তৈরিতে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারোটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রহ্মকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী। দণ্ডপ্রাপ্তদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ড তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ড দুই হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Advertisements

রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম জানান, দণ্ডপ্রাপ্তরা সকালে রায়গঞ্জ উপজেলায় ধানগড়া এলাকায় অশ্লীল টিকটক ও শর্টফ্লিম তৈরি করছিল। সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসকল অশ্লীল টিকটক ও শর্টফ্লিম তারা ইউটিউব ও ফেসবুকে আপলোড করতো। পরে ভ্রাম্যমান আদালতে পর্ণোগ্রাফি আইনের (২০১২) ৮/৪ ও  ৫এর(ক) ধারায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়। সন্ধ্যায় তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন