English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

আশুলিয়ায় একসঙ্গে ৩ শিশুকে ধর্ষণ, বাড়িওয়ালা গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকার আশুলিয়ায় একসঙ্গে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ (৫৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকায় ঘটে। জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে এ ঘটনায় অভিযোগ করা হলে গতকাল বৃহস্পতিবার রাতে হেলালকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।
গ্রেপ্তার হওয়া হেলাল উদ্দিন শেখ ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার তৈয়বপুরে একটি বাড়ির মালিক তিনি। তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ বলছে, হেলাল উদ্দিনের বাড়িতে কয়েকজন পোশাক শ্রমিক ভাড়া থাকেন। তাদের মধ্যে একটি পরিবার ৬ অক্টোবর তাদের দুই সন্তানকে বাড়িতে রেখে কাজে যান। পরে হেলাল ওই দুজনসহ আরেক শিশুকে ডেকে নিজের ঘরে নিয়ে যান। তাদের চকলেট কিনে দেওয়ার কথা বলেন তিনি। পরে ভয় দেখিয়ে ওই তিন শিশুকে একসঙ্গে ধর্ষণ করেন। শিশুদের বাবা-মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি শুরু করে ও তাদের কাছে ঘটনা খুলে বলে। এ কথা জানাজানি হলে কোনো এক স্থানীয় ব্যাক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করেন।
গতকাল বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ আশুলিয়ার উত্তর মোল্ল্যাপাড়া এলাকায় অভিযান চালায়। পরে নিজের বাড়ি থেকে হেলাল উদ্দিনকে আটক করে। ভুক্তভোগীদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ।
আশুলিয়া থানার পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, হেলাল উদ্দিনকে আটকের পর তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। ওই তিন শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন