English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

ইয়াবা সেবনের ভিডিও প্রকাশের পর বরখাস্ত হলেন শিক্ষক

- Advertisements -

নীলফামারীর ইয়াবা সেবনকারী শিক্ষক মর্তুজা ইসলাম দুলুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি জেলার কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

Advertisements

রোববার (৬ নভেম্বর) জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার সই করা এক অফিস আদেশে তাকে বরখাস্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন, উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মর্তুজা ইসলাম দুলুর ইয়াবা সেবনের সংবাদ প্রকাশ হলে বিভাগীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এরপর বিভাগীয় মামলা করা হবে।

এর আগে গত মঙ্গলবার (১ নভেম্বর) জাগো নিউজে হাতে ওই শিক্ষকের ইয়াবা সেবনের ভিডিও আসলে তা নিয়ে ‘নীলফামারীতে প্রাথমিক শিক্ষকের ইয়াবা সেবনের ভিডিও ফাঁস’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। আর শিক্ষকের ইয়াবা সেবনের বিষয়টি এলাকায় জানাজানি হলে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

Advertisements

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিভাবক বলেন, শিক্ষকের কাজ হলো পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের নীতি-নৈতিকতার শিক্ষা দেওয়া। মাদক থেকে দূরে রাখার চেষ্টা করা। তবে শিক্ষক দুলু নিজেই ইয়াবা আসক্ত। তার মতো শিক্ষকের কাছে বাচ্চারা কী শিখবে?

এ বিষয়ে জানতে চাইলে শিক্ষক গোলাম মর্তুজা দুলু প্রথমে কথা বলতে রাজি হননি। পরে নিজেই ইয়াবা সেবনের বিষয়টি স্বীকার করে এ নিয়ে প্রতিবেদন না করার অনুরোধ জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন