English

28 C
Dhaka
শনিবার, আগস্ট ১৩, ২০২২
- Advertisement -

ওঁৎ পেতে বসে ছিল দুই ধর্ষক, প্রকৃতির ডাকে সাড়া দিতে মেয়েটি ঘরের বাইরে গেলেই…

- Advertisements -

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ কমলাপুর গ্রামে এক এতিম কিশোরীকে (১৪) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কিশোরীর ভাই বাদী হয়ে আজ বৃহস্পতিবার গৌরনদী মডেল থানায় দুই ধর্ষককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

Advertisements

মামলা সূত্রে জানা গেছে, কিশোরীর বাবা মারা যাওয়ার পর মা অন্যত্র বিয়ে করে সংসার করছেন।

কিশোরী তার তার বড় ভাইয়ের বাড়িতেই বসবাস করে আসছেন। বুধবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ধর্ষক নজরুল বেপারী তার সহযোগী রাসেল বেপারীকে নিয়ে জোরপূর্বক কিশোরীর মুখ চেপে ধরে বাড়ির পাশে সবজি ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

Advertisements

আজ বৃহস্পতিবার কিশোরীর ভাই বাদী হয়ে গৌরনদী মডেল থানায় দুই ধর্ষককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামি বার্থী গ্রামের মৃত মহব্বত আলী বেপারীর পুত্র নজরুল বেপারী (৪৫) ও একই গ্রামের আজাহার বেপারীর পুত্র রাসেল বোপারী (৪০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই সুশান্ত কুমার জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন