English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

ওবায়দুল কাদেরের বাড়ির সামনে গুলি বর্ষণ ও ককটেল বিস্ফোরণ

- Advertisements -

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির সামনে গুলি বর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

Advertisements

জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে ওবায়দুল কাদেরের নিজ বাড়ি বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের গ্রামের বাড়ির প্রবেশ পথে একদল দুর্বৃত্ত গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ করে এবং ওবায়দুল কাদেরের পরিবারকে গালিগালাজ করে পালিয়ে যায়। এর আগেও বেশ কয়েকবার তার বাড়িতে হামলা চালানো হয়।

খবর পেয়ে নোয়াখালী ডিবি পুলিশ ও কোম্পানীগঞ্জ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘটনাস্থল থেকে ১টি গুলির খোসা ও ৫টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। বর্তমানে বসুরহাট বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। র‌্যাব, ডিবি পুলিশ, দাঙ্গা পুলিশের টহল জোরদার করা হয়।

Advertisements

ককটেল হামলার প্রতিবাদে বিকেলে বসুরহাট বাজারে বিক্ষোভ মিছিল করে। এ ব্যাপারে বাড়িতে অবস্থানকারী মেয়র আবদুল কাদের মির্জার স্ত্রী আক্তার জাহান বকুল বলেন, মেয়রের রাজনৈতিক প্রতিপক্ষরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে ৫টি অবিস্ফোরিত ককটেল ও ১টি গুলির খোসা উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন