English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ওসি পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

- Advertisements -
হোয়াটসঅ্যাপে নাটোরের লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ‌ এর ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে প্রতারণার অভিযোগে সোহেল রানা (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। লালপুর উপজেলার অমৃতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়।

সোহেল রানা ওই গ্রামের বাসিন্দা। আজ সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার তারিকুল ইসলাম।

পুলিশ সুপার জানান, আসামি হোয়াটসঅ্যাপে লালপুর থানার ওসির ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে বিভিন্ন প্রকার ভয়ভিতি প্রদান করে। সে উপজেলার অমৃতপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের থেকে আর্থিক সুবিধা ভোগ করার চেষ্টা করে।

এ বিষয়ে ভুক্তভোগী লালপুর থানায় লিখিতভাবে অভিযোগ করলে পুলিশের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামির পরিচয় সনাক্ত করে গতকাল রবিবার রাত সাড়ে নয়টার দিকে লালপুর উপজেলার অমৃতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সোহেল রানা রবিবার দুপুরে তার মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপে লালপুর থানার ওসির ইউনিফর্ম পরিহিত ছবি ব্যবহার করে ছদ্মবেশে প্রতারণা করার কথা স্বীকার করেছেন।

লালপুর থানার ওসি নাসিম আহমেদ বলেন, আমার ছবি ব্যবহার করে সে বিভিন্ন স্থানে ব্যবহার করে হোয়াটসঅ্যাপের মাধ্যমে প্রতারণার চেষ্টা করে। এ কারণে তাকে গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন