English

26 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

কারওয়ানবাজার সোনারগাঁও ক্রসিং এলাকায় মোবাইল ছিনতাইকারী আটক

- Advertisements -

রাজধানীর কারওয়ানবাজার সোনারগাঁও ক্রসিং এলাকায় এক মোবাইল ছিনতাইকারীকে হাতেনাতে ধরে ফেলেছে ডিএমপি ট্রাফিক পুলিশ। গতকাল সোমবার সকাল ৮ টার দিকে সোনারগাঁও ক্রসিং এলাকায় এক যাত্রীর মোবাইল ছিনতাই করে পালানোর সময় তাকে হাতে-নাতে তাকে ধরে ফেলা হয়। ছিনতাইকারীর নাম হাসনাইন।

Advertisements

জানা গেছে, সায়মা সরকার নামক একজন মহিলা আইনজীবি বাংলা মোটর থেকে কারওয়ান বাজার যাবার পথে সোনারগাঁও ক্রসিংয়ে ঐ ছিনতাইকারীর কবলে পড়েন। সায়মা সরকার বলেন, তার মোবাইল ছিনতাই করে ঐ যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছিল এ সময় ট্রাফিক পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে দৌড়ে গিয়ে ছিনতাইকারীকে আটক করে এবং মোবইলটি উদ্ধার করেন।

Advertisements

এজন্য তিনি ট্রাফিক পুলিশের তেজগাঁও বিভাগ কারওয়ান বাজার বক্সের টিআই বিপ্লব ভৌমিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মহামারি করোনা ভাইরাসের মধ্যেও বাংলাদেশ পুলিশ নিরলসভাবে অনেক প্রশংসনীয় কাজ করে যাচ্ছে যা অনেকেই জানে না বলে ভুক্তভোগী নারী আইনজীবির দাবী।

কাওরান বাজার সোনারগাও ক্রসিংয়ে রিকসাযোগে এক নারী জরুরী কাজে যাওয়ার সময় ছিনতাইকারী যুবক ঐ নারীর মোবাইল ছিনিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় ট্রাফিক বক্সের কর্তরত ট্রাফিক ইন্সপেক্টর বিপ্লব ভৌমিক এর নেতৃত্বে সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল এবং কনস্টেবল আমিরুল ইসলাম ধাওয়া করে ছিনতাইকারী হাসনাইনকে ধরে ফেলেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশান এলাকায়। তার বাবার নাম মহিউদ্দিন। সে ঢাকার কারওয়ান বাজার এলাকায় বসবাস করে। ধৃত ছিনতাইকারী হাসনাইন কে পরে কলাবাগান থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন