English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

কিশোরকে নির্যাতন মামলায় ইউপি সদস্য গ্রেফতার

- Advertisements -

লালমনিরহাটের কালীগঞ্জে চুরির অপবাদে এক কিশোরকে হাঁটুর নিচে রশি দিয়ে বাঁশ বেঁধে নির্যাতনের ঘটনায় স্থানীয় ইউপি সদস্য শামসুল হককে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) ভোরে উপজেলার ভোটমারী ইউনিয়নের জামিরবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisements

এর আগে মঙ্গলবার (৪ মার্চ) দুপুরে কিশোরের মামা আনিছার রহমান (৪৫) বাদী হয়ে নির্যাতনকারীদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অভিযোগ করেন।

গ্রেফতার শামসুল হক ভোটমারী ইউনিয়নের ৯ নম্বর জামিরবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য।

নির্যাতনের শিকার কিশোর উপজেলার ভোটমারীর উত্তর জামিরবাড়ি এলাকার মজিবর রহমানের ছেলে। মা মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার বাবা অন্য জায়গায় বিয়ে করে সেখানেই সংসার করছেন। সে তার মামা আনিছারের বাড়িতে থাকে।

Advertisements

দুপুরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, রোববার (২ এপ্রিল) দুপুরে ওই কিশোর রাস্তা দিয়ে হাঁটার সময় পায়ে কিছু লেগে পড়ে যায়। পরে সে দেখতে পায়, এটি একটি টিউবয়েলের সকেট। সে সকেটটি নিয়ে চলে যাওয়ার সময় তাকে চোর মনে করে মারধর করেন এলাকার লোকজন। তাকে একটি মাছের প্রজেক্টে নিয়ে গিয়ে রশি দিয়ে বেঁধে প্লাস দিয়ে চামড়া টেনে নির্যাতন করা হয়। পরে হাঁটুর নিচে রশি দিয়ে বাঁশ বেঁধে বিকেল পর্যন্ত নির্যাতন করা হয়। ইউপি সদস্য শামসুল হকের উপস্থিতিতে এ নির্যাতন করা হয়। নির্যাতন সহ্য করতে না পেরে ওই কিশোর সংজ্ঞাহীন হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল বলেন, অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন