English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

কিশোরগঞ্জে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা যুবক আটক

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জে পাসপোর্ট করতে আসা সাদেক হোসেন (২২) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাকে আটক করা হয়। তিনি জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করার চেষ্টা করেছিলেন। কাগজপত্রে তিনি তাঁর বাবার নাম মোহাম্মদ হোসাইন ও মায়ের নাম লতিফা উল্লেখ করেন। এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে।
কিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর সিদ্দিক জানান, আটক রোহিঙ্গা যুবক পুলিশের হেফাজতে রয়েছে। তবে তিনি কোন ক্যাম্প থেকে এসেছেন তা বোঝা যাচ্ছে না। কারণ আটক ব্যক্তি কিছু বাংলা শব্দ ছাড়া কিছুই বুঝতে পারে না, বলতেও পারে না। তবে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।
কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান জানান, রোহিঙ্গা যুবক জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের ইমাম হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে গত এক সপ্তাহ আগে আসেন। ওই ইমাম হোসেন রোহিঙ্গা যুবককের জন্য ভুয়া জাতীয়পত্র তৈরিতে সহযোগিতা করেন। তাকে নিয়েই রোহিঙ্গা যুবক এখানে এসেছিলেন। তবে পরে তাকে পাওয়া যায়নি।
তিনি জানান, পাসপোর্ট দেওয়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তির সাক্ষাৎকার নেওয়া হয়। ওই সময় ভাষার সমস্যাসহ তার আচার-আচরণ দেখে সন্দেহ হলে তাকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করার সময় তিনি নিজেই রোহিঙ্গার বিষয়টি স্বীকার করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন