English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

কিশোরগঞ্জে যুবককে গলা কেটে হত্যা

- Advertisements -

কিশোরগঞ্জ শহরে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবির হাসান রাহাত (২২) কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে।

Advertisements

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকায়।

Advertisements

জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা জানান, রাহাত তার ছেলেকে প্রাইভেট পড়ায়। বুধবার সন্ধ্যার দিকে রাহাত প্রতিদিনের ন্যায় তার ছেলেকে পড়াতে এসেছিল। এসময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে তাকে বাসা থেকে বের করে দিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে রাহাতের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে প্রাথমিক অবস্থায় জানা যায়নি। জোবায়ের হাসানকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন