English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

কিশোর গ্যাং টেনশন গ্রুপের ৯ সদস্য গ্রেপ্তার

- Advertisements -

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে কিশোর গ্যাং টেনশন গ্রুপের ৯ সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

Advertisements

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে র‌্যাবের মিডিয়া বিভাগ থেকে এই তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলো- রুবেল, শাকিল, সাজিব, হৃদয়, হাবিবুর রহমান, সালাহ্ উদ্দিন, ওমর হাসান, সাগর ও সাঈদ আলম।

Advertisements

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে, তারা নগরীর টেনশন গ্রুপের ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছিল। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখী সাধারণ মানুষ ও বিভিন্ন পেশার ব্যবসায়ীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির উদ্দেশ্যে সম্প্রতি সমবেত হয়েছিল তারা।

র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কিছু দুষ্কৃতিকারী ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকার একটি নিভৃত স্থানে সমবেত হয়েছে। এসময় অভিযান চালিয়ে কিশোর গ্যাং টেনশন গ্রুপের ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন