English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

কুরিয়ারে আসা সাবানের প্যাকেটে মিললো ৪২০০ পিস ইয়াবা

- Advertisements -

যশোর শহরের নিউমার্কেট এলাকায় এ.জে.আর পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক নারীকে আটক করেছে র‍্যাব-৬।

Advertisements

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতার ওই নারী ইয়াবার চালানটি কুরিয়ার থেকে ছাড়িয়ে নিতে আসলে তাকে হাতেনাতে আটক করেন র‍্যাব সদস্যরা।

গ্রেফতার ফিরোজা খাতুন (২৮) শহরের রেলগেট এলাকার মৃত ওয়াসিম গাজীর স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবা ক্রয় করে যশোরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

Advertisements

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব বলেন, একটি চক্র দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে মাদক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যশোরে এনে উচ্চমূল্যে বিক্রি করতো। এমন গোপন তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে নিউমার্কেট এলাকার এ.জে.আর পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসে অভিযান চালানো হয়।

এ সময় একটি কার্টুনের মধ্যে সাবানের প্যাকেটে অভিনব কায়দায় চার হাজার ২১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজা খাতুন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। আসামি ফিরোজা খাতুন এই ইয়াবার চালানটি কুরিয়ার থেকে ছাড়িয়ে নিতে এসেছিলেন।

তিনি আরও জানান, আসামি ফিরোজা খাতুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে অভিনব কৌশল অবলম্বন করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে তা যশোরে বিক্রি করতেন বলে জানিয়েছেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন