English

30 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

কুড়াল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার অভিযোগ মেয়ের বিরুদ্ধে

- Advertisements -

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের তুলাতুলি গ্রামে দুই শতক সম্পত্তির জন্য নিজের বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ মিলেছে মেয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।

Advertisements

এ ঘটনায় মেয়ে জেসমিন আক্তার (৩০), তার স্বামী পেয়ার আহমেদ (৪০) ও নিহত কাশেম মোল্লার (৭০) স্ত্রী ফিরোজা বেগম (৫৫), বড় মেয়ে রিনা আক্তারকে (৪৫) আটক করছে পুলিশ।

Advertisements

স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল হক জানান, নিহত আবুল কাশেম মোল্লার ছয় মেয়ে এক ছেলে রয়েছে। ছেলে শাহীন আলম (৩৫) দীর্ঘদিন থেকে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। পরিবারের সাথে তার কোনো যোগাযোগ নেই। নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে সেমি-পাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করেলেও অর্থের অভাবে দীর্ঘদিনেও তা সম্পন্ন করতে না পারেননি। এরপর তার অপর মেয়ে ফরিদা আক্তারের (৩৫) কাছে বশত বাড়ির দুই শতক জমি বিক্রি করেন। এ নিয়ে তার আরেক মেয়ে জেসমিন আক্তারের সাথে আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। তর্কের একপর্যায়ে আবুল কাশেমকে কুড়াল দিয়ে আঘাত করেন জেসমিন। এতে ঘটনাস্থলে আবুল কাশেম মোল্লা মারা যান।

লাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে মেয়েসহ চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সম্পত্তির জন্য জেসমিন এ ঘটনা ঘটিয়েছে। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন