English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে পিটিয়ে আহত: মামলা দায়ের

- Advertisements -

বরিশালের উজিরপুরে এক বখাটের প্রেম এবং কু-প্রস্তাব প্রত্যাখ্যান করায় অস্টম শ্রেণির এক ছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন ওই ছাত্রীর বাবা। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোমিন উদ্দিন।

Advertisements

গত শনিবার বিকেলে ওই উপজেলার ধামুরা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বখাটে ইমন মিয়ার (২২) বিরুদ্ধে ওই রাতেই মামলা করেন ছাত্রীর বাবা। অভিযুক্ত ইমন মিয়া ওই উপজেলার শোলক ইউনিয়নের মধ্য ধামুরা গ্রামের শহিদুল ইসলাম সোনা মিয়ার ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, ইমন মিয়া দীর্ঘদিন ধরে একই এলাকার এক দিনমজুরের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো।

Advertisements

বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে প্রথমে প্রেমের এবং পরে কু-প্রস্তাব দেয় ইমন। ছাত্রী রাজী না হওয়ায় গত শনিবার বিকেল ৪টায় ছুটি শেষে বাড়ি ফেরার পথে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে বখাটে ইমন। তার ডাক-চিৎকার স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোমিন উদ্দিন জানান, ছাত্রীর বাবার লিখিত অভিযোগ মামলা হিসেবে রুজু হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। ছাত্রী চিকিৎসায় সুস্থ হয়ে শীঘ্রই বাড়ি ফিরতে পারবে বলে তিনি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন