English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

গরুর কথা বলে ঘোড়ার মাংস বিক্রি!

- Advertisements -

কক্সবাজারের উখিয়ায় লোকচক্ষুর অন্তরালে পবিত্র শবে কদর উপলক্ষে ঘোড়া জবাই করে গরুর মাংস বলে বিক্রির অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোররাতে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা লাকরি বাজার এলাকায় ঘটে।

Advertisements

খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ অভিযান চালালে মরিচ্যা বাজারের মিয়াজন ফকিরের ছেলে কসাই মাহবুব আলম প্রকাশ (মাহবু কসাই) পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ঘোড়ার মাথা ও লেজসহ মাংসগুলো জব্দ করেন উখিয়া থানা পুলিশ।

Advertisements

বিষয়টি নিশ্চিত করে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, আমার কাছে তথ্য ছিল কক্সবাজারের বিচ এরিয়ায় কিছু অসুস্থ ঘোড়া মরিচ্যা বাজার এলাকায় আনা হচ্ছে। কিন্তু কি জন্য আনা হচ্ছে সে ব্যাপারে নিশ্চিত ছিলাম না। আর তাই বিষয়টি নিয়ে গত দুইদিন ধরে বিভিন্নজনকে সোর্স হিসেবে কাজে লাগিয়ে এবং পবিত্র শবে কদর উপলক্ষে মরিচ্যা বাজারে ঘোড়া জবাই করা হয়েছে এ খবরটা পাওয়া মাত্রই উখিয়া থানা পুলিশকে খবর দিয়ে মাংসগুলো জব্দ করি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গরু মাংসের নামে ঘোড়া জবাই করে বিক্রির চেষ্টাকালে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় মাংস জব্দ করা হয়েছে। এসময় অভিযুক্ত কসাই পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তাকে আটকের চেষ্টা অব্যাহত আছে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন