English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

গাজীপুরে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

- Advertisements -

গাজীপুরে এক নব দম্পতিসহ তিন মাদক ব্যবসায়ীকে ২০ কেজি গাঁজাসহ আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন জিরানী বাজার এলাকা হতে তাদের আটক করা হয়। বৃহষ্পতিবার র‌্যাব-১ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানিয়েছেন।

Advertisements

আটককৃতরা হলো- বগুড়ার শাকিল হোসেনের ছেলে শফিক হোসাইন (৪২), ভোলার শফিকুলের স্ত্রী নাহিদা আক্তার (৩৬) এবং নাহিদার বান্ধবী ভোলা জেলার মমিনুল ইসলামের মেয়ে মেঘলা আক্তার (৩২)। এদের মধ্যে শফিক দেড় মাস আগে ভোলার নাহিদাকে ভালবেসে বিয়ে করেন।

Advertisements

র‌্যাব-১’র ওই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার ভোর রাতে র‌্যাব-১ এর একটি টিম গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুুর থানাধীন জিরানী বাজার মসজিদ মার্কেটের (পলি হোটেল) এর সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা ২০ কেজি গাঁজাসহ ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে নগদ টাকাসহ ৩টি মোবাইল ফোন, একটি ট্যাব ও ব্লুটুথ হেডফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত পরষ্পর যোগসাজশে দেশের বিভিন্নস্থান হতে গাঁজা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন