English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

গুলশান থানার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালালেন নারী আসামি!

- Advertisements -

রাজধানীর গুলশান থানা থেকে চুরির মামলায় গ্রেফতার এক নারী আসামি টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়ে গেছেন। একদিন পেরিয়ে গেলেও ওই আসামিকে খুঁজে পায়নি পুলিশ। তার নাম খাদিজা আক্তার। তার বিরুদ্ধে চুরির অভিযোগ এনে ২৩ আগস্ট থানায় একটি মামলা করা হয়।

Advertisements

রোববার (২৮ আগস্ট) রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘আসামিকে খুঁজে বের করার চেষ্টা চলছে। একাধিক সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ চলছে। আশা করি, খুব শিগগির তাকে ধরতে পারবো।’

Advertisements

গুলশান থানার ওসি আবুল হাসান জানান, গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া থেকে খাদিজাকে গ্রেফতার করে পুলিশ। সেসময় তার কাছ থেকে চুরি হওয়া একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। পরদিন রাত সাড়ে ৮টার দিকে টয়লেটে যাওয়ার কথা জানান খাদিজা। তখন একজন নারী পুলিশ সদস্য তাকে থানার একটি টয়লেটে নিয়ে যান। আসামি ওই টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়ে যান।

মামলার বিবরণে জানা গেছে, গুলশান-২ এলাকার একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন খাদিজা আক্তার। অসুস্থতার কথা বলে গত ১৭ আগস্ট তিনি চলে যান। ওইদিনই বাসার লোকজন আলমারির ড্রয়ার খুলে দেখেন, সেখানে থাকা চার ভরি চার আনার স্বর্ণালঙ্কার নেই। আরেকটি ড্রয়ারে থাকা এক লাখ ৭৫ হাজার টাকাও নেই।

পরে বাসার সিসিটিভির ফুটেজে দেখা যায়, ১৬ আগস্ট বেলা ৩টা ১২ মিনিট থেকে ৩টা ১৪ মিনিটের মধ্যে ড্রয়ার খুলে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে চলে যান খাদিজা। ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হওয়ার পর তার বিরুদ্ধে মামলা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন