English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

গৃহবধূকে প্রথম ধর্ষণ বড় ভাইয়ের, পরে এলো ছোট ভাই…!

- Advertisements -

বগুড়ার আদমদীঘিতে গৃহবধূর ধর্ষণ মামলার আসামি দুলু ফকির ও হান্নান ফকির নামের আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের ছামছুল ফকিরের ছেলে। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Advertisements

জানা যায়, গ্রেপ্তারকৃত দুলু ফকির একই গ্রামের ভুক্তভোগী গৃহবধূকে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল।

১৭ মার্চ সকালে গৃহবধূর স্বামী জমিতে হালচাষ করতে যান। ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে স্বামীর অনুপস্থিতির সুযোগে দুলু ফকির ভুক্তভোগীর বাড়িতে ঢুকে গোয়ালঘরে অবস্থান নেয়। এরপর গৃহবধূকে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। ওই দিনই বেলা আড়াইটায় দুলুর ছোট ভাই হান্নান ফকির ওই গৃহবধূর বাড়িতে ঢুকে বড় ভাইয়ের ধর্ষণ দৃশ্য দেখেছে জানিয়ে তার সংসার ভেঙে দেবে বলে হুমকি দিয়ে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে।

Advertisements

ধর্ষণের শিকার গৃহবধূ লোকলজ্জার ভয়ে প্রথমে ওই ঘটনা গোপন রাখেন। কিন্তু পরবর্তী সময়ে আসামি দুলু ফকির বারবার তাকে অনৈতিক প্রস্তাব দেয়। বাধ্য হয়ে তিনি তার স্বামীকে ঘটনাটি জানান। পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার রাতে দুই সহোদরকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তার করেছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গৃহবধূর দায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই ভাইকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন