English

31 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন: স্বামীসহ ৩ আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার

- Advertisements -

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতনের ঘটনার মামলায় স্বামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ঢাকার সাভার ও শাহজাদপুর থেকে আসামি স্বামী মেহেদী হাসান সুজন (৪৩), মো. সুমন (৩৫) ও মোছা. ময়নাকে (৫৫) গ্রেপ্তার করে র‍্যাব। পরে গ্রেপ্তারকৃত আসামিদেরকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়।

Advertisements

ঘটনার বিবরণে জানা যায়, ২০০৬ সালে তাড়াশের গুলনাহার পারভিন ও শাহাজাদপুরে খাস সাতবাড়িয়া গ্রামের অভিযুক্ত স্বামী শাহজাদপুর মেহেদী হাসান সুজনের বিয়ে হয়। তাদের ২টি কন্যা সন্তানও রয়েছে। গত এক বছর ধরে স্ত্রীর পরকিয়া রয়েছে এমন সন্দেহে মিনুর ওপর নির্যাতন শুরু করেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

Advertisements

সবশেষ গত ৩ ডিসেম্বর সাভার থেকে মিনুসহ পরিবারের সকলকে নিয়ে গ্রামের বাড়ি শাহজাদপুরে নিয়ে আসেন সুজন। ১৩ ডিসেম্বর রাতে বাকবিতণ্ডার একপর্যায়ে মিনুকে স্বামী ও পরিবারের সদস্যরা মিলে শারিরীক নির্যাতন করে মাথার চুল ও ভ্রু কেটে দেন।

অবস্থার অবনতি হলে মিনুর পরিবারের সদস্যরা খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে নিয়ে আসেন। পরে ১৯ ডিসেম্বর মিনুকে সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মিনুর মামা বকুল শেখ বাদী হয়ে শাহজাদপুর থানায় ২০ ডিসেম্বর ৩ জনকে আসামি করে শাহাজাদপুর থানায় মামলা দায়ের করে এবং আসামি গ্রেপ্তারে র‍্যাবের সহায়তা চায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন