English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, আহত ১৫

- Advertisements -
Advertisements
Advertisements

গোপালগঞ্জে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের এলাকায় প্রভাব বিস্তার নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ১৫ জন। আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের পার চন্দ্র দিঘলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত মিঠুন মোল্লাকে (২৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান আবেদ শেখের মধ্যে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন দ্বন্দ্ব-কোন্দল চলে আসছিল। এ ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় ও আজ সোমবার সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুলিবিদ্ধ মাসুদ মোল্যা জানান, সংঘর্ষের সময় আবেদ শেখের লোকজন বন্দুক দিয়ে ছররা গুলি করে। এতে আমাদের বেশ কয়েকজন সমর্থক গুলিবিদ্ধ হয়েছেন। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে এগুলো এয়ারগানের গুলি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন