English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

ঘুমের ভেতর নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ! পিতা গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে মনির হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। একাধিকবার শ্লীলতাহানি এবং ধর্ষণের অভিযোগ এনে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। পরে সোমবার (২৮ সেপ্টেম্বর) মনিরকে গ্রেফতার করা হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, মনির স্ত্রী, ২ ছেলে ও ১৪ বছরের এক মেয়েকে নিয়ে ঢাকায় থাকত। লকডাউনের কারণে তারা গ্রামের বাড়িতে চলে যায়। ২২ সেপ্টেম্বর মনির গভীর রাতে ঘুমন্ত কিশোরী মেয়েকে ধর্ষণ করে। এ সময় ঘটনা কাউকে বললে মেয়েকে খুন করার হুমকি দেয় সে। ২৫ সেপ্টেম্বর মেয়েকে নিয়ে ঢাকায় আসেন মনিরের স্ত্রী। এরপর মেয়ে তার মাকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে মেয়েকে নিয়ে মা দ্রুত ঢাকা থেকে এলাকায় গিয়ে থানায় ধর্ষণ মামলা করেন।
ভিকটিমের মা বলেন, মনির মেয়েকে বিয়ে দেবে না বলেও হুমকি দেয়। মেয়ে বাবার ভয়ে চুপ ছিল। আমি বাড়িতে না থাকায় বিষয়টি খুলে বলার সাহস পায়নি।
ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, আমরা ভিকটিমের মায়ের অভিযোগ এবং সার্বিক বিষয় যাচাই-বাছাই করে মামলা নিয়েছি। সোমবার ভোরে মনিরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন