English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

ঘুষের টাকাসহ হাতেনাতে উপ-মহাপরিদর্শক আটক

- Advertisements -

দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ের উপ-মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে ঘুষের ৮০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করা হয়েছে।

বুধবার (২৫ মে) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা দুর্নীতি দমন কমিশনের সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলাশের নেতৃত্বে শহরের বালুয়াডাঙ্গায় একটি অফিসে ফাঁদ পেতে তাকে আটক করা হয়।

তিনি লাইসেন্স নবায়ন না করা ও মামলার ভয় দেখিয়ে চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকার ‘ঈশান অ্যাগ্রো অ্যান্ড ফুড’ নামে একটি প্রতিষ্ঠানের কাছ থেকে এই ঘুষ নেন বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ‘ঈশান এগ্রো এন্ড ফুড’ কোম্পানির কাছে লাইসেন্স নবায়ন ও মামলার ভয় দেখিয়ে ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন মোস্তাফিজুর রহমান। এমন অভিযোগের ভিত্তিতে আজ বিকেল সাড়ে ৩টার দিকে শহরের পাহাড়পুরস্থ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ে ফাঁদ পাতে দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি দল। এরপর ‘ঈশান এগ্রো এন্ড ফুড’ কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান রাশেদ মো. মোস্তাফিজুর রহমানকে তার দাবি অনুযায়ী ৮০ হাজার টাকা ঘুষ দেন। এসময় আহসানুল কবীর পলাশসহ দুদকের ৭ জন সদস্য তাকে হাতে-নাতে ধরে ফেলে এবং ৮০ হাজার টাকা জব্দ করেন। মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন