English

32 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

চট্টগ্রামে বোমা আতঙ্ক ছড়িয়ে ব্যাংক ডাকাতির চেষ্টা!

- Advertisements -

সঙ্গে বোমা রয়েছে এমন আতঙ্ক সৃষ্টি করে ব্যাংক ডাকাতির চেষ্টা করেন এক তরুণ। কিছু সময়ের জন্য ব্যাংকের গ্রাহক ও স্টাফদের জিম্মিও করে রাখেন। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানের কাছে ভেস্তে যায় তার পরিকল্পনা। বোমার মতো দেখতে বস্তুটি মূলত একটি বডি স্প্রে! চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকার ট্রাস্ট ব্যাংকে এমন ঘটনা ঘটানো হয়।

Advertisements

৩১ মার্চ ২০২১ বুধবার বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। যৌথ অভিযানে আটক তরুণ তারেকুল ইসলাম কক্সবাজারের চকরিয়া এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর জোনের এডিসি অলক বিশ্বাস বলেন, এই তরুণ পকেটে ‘বোমা’ আছে জানিয়ে ভয় দেখিয়ে ব্যাংক কর্মকর্তাদের জিম্মি করার চেষ্টা করেন। এ সময় সে টাকা দাবি করেন। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ও র‌্যাব সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

Advertisements

তিনি বলেন, এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা অভিযানে চালিয়ে দেখেন- বস্তুটি বোমা নয়, একটি বডি স্প্রে।

ইপিজেড থানার ওসি সাজিদ কামাল জানান, ব্যাংকে বোমা হামলা হবে সন্দেহে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ খবরে ব্যাংকে আসা গ্রাহক ও স্টাফরা কিছুক্ষণের জন্য জিম্মি হয়ে পড়েন। খবর পেয়ে স্থানীয়রাসহ পুলিশ পুরো ভবন ঘিরে রাখে। এই তরুণের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন