English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

চাঁদার জন্য বাসে তাণ্ডব, গ্রেফতার ৪

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর উত্তরা পশ্চিম এলাকায় গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে চার হিজড়াকে গ্রেফতার করেছে পুলিশ। দাবি করা টাকা না পেলে তারা বাস কাউন্টার এবং বাসে তাণ্ডব চালাতেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতাররা হলেন মৌসুমি হিজড়া (৩২), অনিকা হিজড়া (১৯), তুলী হিজড়া (২৪) ও দুলী হিজড়া (২৫)। তারা দীর্ঘদিন ধরেই এই এলাকায় বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করতেন।  দাবিকৃত টাকা না দিলে তারা কাউন্টার এবং গাড়িতে তাণ্ডব চালাতেন। যাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ করতেন।

ওসি জানান, আজ সকালে অভিযুক্তরা উত্তরা ৭নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ শুরু করেন।

এক পর্যায়ে জিয়াউল হক ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু হিজড়ারা তাদের দাবি করা টাকার জন্য অনঢ় থাকেন। এক পর্যায়ে তারা জিয়ার পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেন এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারজুড়ে হৈ হুল্লোড় করতে থাকেন। শেষে জিয়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে গ্রেফতার করে। এ ঘটনায় জিয়াউল হক বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন