English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

চাঁপাইনবাবগঞ্জে শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক

- Advertisements -
Advertisements

চাঁপাইনবাবগঞ্জে নয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল হান্নান (৩৬) নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৭ জুন) রাত ৯টার দিকে সুন্দরপুর ইউনিয়নের কালিনগর ছাবানিয়ায় বাজার থেকে তাকে আটক করা হয়। হান্নান সুন্দরপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের সদস্য।

Advertisements

ভুক্তভোগী শিশুর মায়ের অভিযোগ, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতোই দুপুরে বাড়িতে খাবার খেয়ে সাইকেলে করে স্কুলে যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে বাড়ি থেকে যাওয়ার পথে, বারিকের মোড় এলাকায় মেম্বার (অভিযুক্ত আব্দুল হান্নান) মেয়ের সাইকেল নিয়ে তার বাড়ির দিকে যান। পরে সাইকেল নেওয়ায় মেম্বারের সঙ্গে চলে যায় তার মেয়ে। এক পর্যায়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন মেম্বার।

শিশুর মা আরও জানান, তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন মেম্বার। বিকেলে স্কুল থেকে ফিরে ঘটনাটি পরিবারকে জানায় সে। এরপর বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশকে জানানো হলে ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অভিযোগ পাওয়ার পরই ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়। রাতেই শিশুর পরিবার থানায় ধর্ষণচেষ্টার বিষয়ে মামলা করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন