English

30 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

চাকরির প্রলোভনে ধর্ষণ; একজনের যাবজ্জীবন কারাদণ্ড

- Advertisements -

চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের দায়ে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে রংপুরের নারী-শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম আলী আহমদে এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি তোজাম্মেল হোসেন আদালতে উপস্থিত ছিল। এই মামলায় অপর আসামি সিএনজি চালক জামিউল ইসলামকে খালাস দেয়া হয়েছে।

Advertisements

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৯ জুন পীরগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ এলাকার এক তরুণীকে একই উপজেলার পাচগাছি এলাকার  তোফাজ্জল ফকিরের পুত্র তোজাম্মেল হোসেন চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকা এবং নীলফামারীর জলঢাকায় নিয়ে ধর্ষণ করে। পরে এই ঘটনায় তরুণীর বাবা বাদি হয়ে পীরগঞ্জ থানায় নারী-শিশু নির্যাতন দমন আইনে তোজাম্মেল ও সিএনজি চালক জামিউলের নামে একটি মামলা করেন। মামলার সাক্ষ্য প্রমাণ শেষে বুধবার রায় ঘোষণা করা হয়।

Advertisements

রায়ে তোজ্জাম্মেল হোসেনকে দুটি ধারায় পৃথক পৃথকভাবে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। এছাড়া ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেয়া হয়। অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়। মামলার অপর আসামিকে খালাস প্রদান করা হয়।

আসামি পক্ষে আইনজীবী ছিলেন এ্যাড জাকিয়া আক্তার এবং রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন তজিবুর রহমান লাইজু। রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, রায়ে বাদী পক্ষ সন্তুষ্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন