English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

- Advertisements -

চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দুপুরে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোস্তাফিজুর রহমান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

Advertisements

র‌্যাব জানায়, গত ২ অক্টোবর সিপিএসসি, শাপলা চত্বর বরাবর একটি অভিযোগপত্রের মাধ্যমে জানা যায়, একটি প্রতারক চক্র বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগ পত্র দিয়ে চাকরি প্রত্যাশী সাধারণ মানুষের নিকট হতে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। অভিযোগের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩, সিপিএসসি ক্যাম্প অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং প্রতারক চক্রটিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

Advertisements

এরই ধারাবাহিকতায় উক্ত অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় ৩ অক্টোবর গাইবান্ধা সদর হতে প্রতারক চক্রের অন্যতম হোতা মো. মশিউর রহমান ওরফে দুদু মিয়াকে (৪৯) গ্রেফতার করে। গ্রেফতার দুদু মিয়া রংপুরের মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত জান মামুদের ছেলে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফাতারকৃত প্রতারক নিজের নাম ঠিকানা গোপন করে ভুয়া এনআইডি তৈরি করে নিজেকে মো. মাইদুল ইসলাম খাজা হিসেবে পরিচয় দিয়ে চাকরি প্রত্যাশীদের ভুয়া নিয়োগপত্র দিয়ে তাদের নিকট হতে অর্থ আত্মসাৎ করার বিষয়টি স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য প্রতারকদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন