English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

- Advertisements -

নোয়াখালীর কবিরহাটে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৫)। এ ঘটনায় টিপু নামে এক যুবককে খুঁজছে পুলিশ।

Advertisements

বুধবার (৫ অক্টোবর) বিকেলে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গভীর রাতে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তি হলেন, কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মো. রফিকের ছেলে টিপু (২৫)। তবে ঘটনার পর থেকে টিপু ও তার পরিবারের সদস্যরা পলাতক।

Advertisements

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, টিপু ভুক্তভোগী কিশোরীর দূরসম্পর্কের মামাতো ভাই। মঙ্গলবার ভুক্তভোগী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। পরে রাতে টিপু কৌশলে তাকে বিয়েবাড়ির একটি ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। এতে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে সেখানে রেখে টিপু পালিয়ে যান।

এ বিষয়ে কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার রাত ২টায় খবর পেয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগীর বাবা থানায় এসেছেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন