English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

চা বাগানে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, দুজন গ্রেফতার

- Advertisements -
Advertisements

পঞ্চগড়ে এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে বোদা থানা পুলিশ। শুক্রবার (২৮ অক্টোবর) ভোরে তাদের গ্রেফতার করে। আজ বিকালে তাদের আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার দুজন হলো- বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলোনি এলাকার আব্দুল সিদ্দিকের ছেলে ফিরোজ আলী (২৭) ও একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে মারুফ হোসেন (২১)।

Advertisements

পুলিশ, মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার একটি মাদ্রাসায় পড়ুয়া এক ছাত্রীকে আসা-যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল তারা। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে তার মুখ চেপে ধরে ফিরোজ ও মারুফ পাশের একটি চা বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে সে চিৎকার করলে পালিয়ে যায় দুই যুবক।

পরে বাড়ি ফিরে বাবা-মাকে বিষয়টি জানায়। গভীর রাতে ওই শিক্ষার্থীর বাবা দুজনকে আসামি করে বোদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। শুক্রবার ভোরে পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে।

বোদা থানার ওসি সুজয় কুমার রায় জানান, মামলার পরপরই পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে। ২২ ধারায় আদালতে ওই শিক্ষার্থীর জবানবন্দি নেওয়া হয়েছে। আসামিরা তাদের দোষ শিকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। শুক্রবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন