English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ছাগল গাছের পাতা খাওয়ায় বিবাদ, একজনকে পিটিয়ে হত্যা

- Advertisements -
রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে আমগাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় আরো একজন আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল সোমবার (১৬ এপ্রিল) রাতে উপজেলার দিগরাম ঘুণ্টিঘর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৪২)। তিনি ওই গ্রামের ফজলুর রহমানের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- একই গ্রামের সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন। আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, গোদাগাড়ীর ঘুণ্টি গ্রামের সাদেকুল ইসলামের একটি ছাগল গ্রামের মসজিদের আমগাছের পাতা খায়। এরপর মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন ক্ষুব্ধ হয়ে সাদেকুলকে ডেকে শাসাতে থাকেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।
এর কিছুক্ষণ পর সন্ধ্যা ৭টার দিকে সাদেকুল আরো কয়েকজনকে ডেকে নিয়ে পাল্টা চড়াও হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় নিজাম উদ্দিনের পক্ষ নেওয়ায় রুহুল আমিন ও রাজিরুল ইসলামকে রড ও বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রুহুল আমিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন