English

31 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সিলেটে ট্রাফিক সার্জেন্টকে মারধর

- Advertisements -

সিলেটে যানজটের মধ্যে নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল নিয়ে যেতে বাধা দেওয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর করেছে এক যুবক। এসময় সে নিজেকে ছাত্রলীগ নেতা বলেও দম্ভ প্রকাশ করেন। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। মারধরের শিকার ট্রাফিক সার্জেন্টের নাম মোহাম্মদ জসিম উদ্দিন।

Advertisements

শনিবার (১২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর চৌহাট্টায় এ ঘটনা ঘটে। আটক ছাত্রলীগ নেতা সৌরভ সিলেটের টুকেরবাজারের পীরপুর গ্রামের সন্তোষ ঘোষের ছেলে। এ ঘটনায় সরকারি কাজে বাধা দান ও মারধরের অভিযোগে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন ট্রাফিক সার্জেন্ট জসিম উদ্দিন।

Advertisements

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে চৌহাট্টা মোড়ের চারদিকের রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজট কমাতে দুইপাশের রাস্তা বন্ধ করে অন্য দুইটি খুলে দেন দায়িত্বরত সার্জেন্ট জসিম উদ্দিন। এসময় ট্রাফিকের নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল নিয়ে সামনে এগুতে চান সৌরভ। ট্রাফিক সার্জেন্ট জসিম উদ্দিন তাতে বাধা দিলে সৌরভ মোটরসাইকেল থেকে নেমে চড়াও হয়। একপর্যায়ে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সার্জেন্ট জসিমকে মারধর করে।

কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, সরকারি কাজে বাধা দান ও মারধরের ঘটনায় সৌরভের বিরুদ্ধে ট্রাফিক সার্জেন্ট জসিম মামলা করেছেন। ওই মামলায় সৌরভকে গ্রেফতার দেখানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন