English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

জামাইয়ের প্রতারণায় নিঃস্ব শ্বশুর

- Advertisements -

ঠাকুরগাঁওয়ে শ্বশুরের সঙ্গে জামাইয়ের প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সাংবাদিকদের কাছে অভিযোগটি তুলে ধরেন শ্বশুর সাহেব আলী (৭০)।

Advertisements

সাহেব আলী জানান, নিজের সব জমি সাড়ে ১২ লাখ টাকায় বিক্রি করে দেন। সেই টাকা জামাতা কুরবান আলীর কাছে গচ্ছিত রেখে নতুন কিছু আবাদি জমি কিনে দিতে বলেন। কিন্তু তা না করে কুরবান আলী তাকে মারধর করে টাকা দিতে অস্বীকৃতি জানান।

এই বিষয়ে বৃদ্ধ সাহেব আলী গত ৭ আগস্ট ঠাকুরগাঁও কোর্টে একটি মামলা করেছেন। পরে মামলাটি ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তবে মামলার তদন্ত কর্মকর্তা কাজের বিনিময়ে তার কাছে টাকা চেয়েছেন বলে অভিযোগ করেন সাহেব আলী।

Advertisements

এ বিষয়ে অভিযুক্ত কুরবান আলীর সঙ্গে কথা বলতে গেলে তিনি অভিযোগ স্বীকার করে বলেন, শ্বশুর আমাদের হক মেরে খাইছে। টাকা নিছি তো কি হইছে। মেয়ের হক আছে তো। যা বলার আমি কোর্টে গিয়ে বলবো।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই সামাদ টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, কোনো টাকা চাওয়া হয়নি। বৃদ্ধ সাহেব আলী বারবার মামলার খোঁজ নিতে আসেন। আমি তাকে এতো বেশি আসতে বারণ করায় তিনি হয়তো রেগে গেছেন। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে মামলার বিষয়ে বলা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন