English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

জামিনে বের হয়ে একই নারীকে ফের ধর্ষণের অভিযোগ

- Advertisements -

ভোলার চরফ্যাসনে ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় জামিনে বের হয়ে একই নারীকে ফের ধর্ষণের অভিযোগ উঠেছে অভিযুক্তর বিরুদ্ধে। গত রোববার গভীর রাতে উপজেলার জাহানপুর ইউনিয়নের তুলাগাছিয়া বাজার এলাকার রোকেয়া আশ্রায়ন প্রকল্পের ঘরে এ ঘটনা ঘটে।

Advertisements

এ ঘটনায় সোমবার রাতে ধর্ষণের শিকার নারী বাদী হয়ে অভিযুক্ত যুবক রুবেলকে আসামি করে শশীভূষণ থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী নারী ও অভিযোগ সুত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের জেরে গত ১৮ জুন সন্ধ্যায় বিয়ের কথা বলে কৌশলে স্থানীয় এক বাগানে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন মুদি ব্যবসায়ী রুবেল। ঘটনাটি স্থানীয়রা দেখে ফেলে এবং তাকে হাতেনাতে ধরে ফেলে। স্থানীয়দের ধড়পাকড়ের মুখে রুবেল ভিকটিমকে স্ত্রী বলে দাবি করে এবং ঘটনাস্থল থেকে সরে গিয়ে গা-ঢাকা দেয়।

পরে ওই নারী গত ২৪ জুন রাতে রুবেলকে আসামি করে শশীভূষণ থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত রুবেল ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে বের হয়ে দায়ের কারা মামলা তুলে নিতে ওই নারীকে হুমকি দিয়ে আসছিলেন। কিন্তু ধর্ষণের শিকার নারী রাজী না হওয়ায় রোববার রাতে তার বসত ঘরে ঢুকে দ্বিতীয় দফায় তাকে ধর্ষণ করেন রুবেল।

Advertisements

তারপর গভীর রাতে ঘরের মধ্যে আটক রেখে  ওই নারীকে মারধর করে রক্তাক্ত জখমও করেন। ঘটনার পরপরই স্থানীয়রা আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত যুবক রুবেল পালিয়ে থাকায় তার বক্তব্য জানা যায়নি।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, অভিযুক্ত রুবেল আগের মামলায় উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন। ফের ওই নারীকে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগ তুলে ভিকটিম নারী বাদী হয়ে সোমবার রাতে একটি লিখিত অভিযোগ করেছেন। মঙ্গলবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন