English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

‘জিনের বাদশা’ বুলবুল গ্রেফতার

- Advertisements -

সারাদেশে মোবাইল ফোনে জিনের বাদশা পরিচয় দিয়ে মানুষের কাছ থেকে টাকা আদায় করে একটি চক্র। এ চক্রের সদস্যরা মানুষদের টার্গেট করে গভীর রাতে মোবাইল ফোনে কল দিয়ে থাকে। পরে কৌশলে বিভিন্ন কথা বলে প্রতারণা করে। এমনই এক প্রতারক গাইবান্ধা জেলার জিনের বাদশা বুলবুলকে মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Advertisements

সোমবার বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সামনে কেজি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে এএসআই হেলাল উদ্দিন তাকে গ্রেফতার করে।

Advertisements

পুলিশ জানায়, সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের দেলোয়ার গাজীকে ৩ জানুয়ারি গভীর রাতে জিনের বাদশা পরিচয়ে ফোন করেন। পরে নামাজ আদায় করেছে কিনা জানতে চায়। স্বর্ণালংকার, ধন-দৌলত পাবে বলে মসজিদের জন্য জায়নামাজ দেওয়ার কথা বলে ৫ জানুয়ারি বিকাশে ৫ হাজার টাকা দেয় দেলোয়ার। পরে ৮ জানুয়ারি আবার ৩ হাজার ৩৩৩ জন জিনকে সৌদি আরবে মিষ্টি খাওয়ার কথা বলে ৬০ হাজার টাকা নেয়। আবারও ৯ তারিখ মিষ্টির জন্য আরোও টাকা নিতে আসলে কৌশলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, জিনরা কখনো কারো মোবাইলে কল দিতে পারে না। একটি চক্র সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে নগদ টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যাচ্ছে। তাই আপনারা কেউ প্রতারিত হবেন না। বুলবুলের বিরুদ্ধে মামলা ও তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন