English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলার তিলকপুর ইউনিয়নের নূর-নগর ভট্টপলাশী গ্রামের একটি কবরস্থান থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই গৃহবধু ভট্টপলাশী গ্রামের পিন্টুর স্ত্রী খাতিজা খানম (৪২)।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নূর-নগর ভট্টপলাশী গ্রামের পিন্টু দীর্ঘ ১৫ বছর প্রবাসে থাকার পর বেশকয়েক মাস পূর্বে বাড়ি আসেন। সংসার জীবনে তাদের একটি মেয়ে রয়েছে।

Advertisements

মেয়ের বিয়েও হয়েছে। বাড়িতে তারা স্বামী স্ত্রী থাকেন। বুধবার সকালে পিন্টুর বাড়িতে তার স্ত্রী খাতিজা তার ছোট ভাই ছানোয়ার হোসেন এবং ছোট বোন হেলেনা বেগমের দাওয়াত খেতে আসার কথা ছিল। এদিকে খুব সকালে খাদিজা তা স্বামীকে কোনকিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল দশটার দিকে খাতিজার ভাই-বোন বাড়িতে আসে দাওয়াত খেতে। তখন পিন্টু তার স্ত্রীকে খোঁজা খুজি করা শুরু করেন। এক পর্যায়ে পিন্টুর বাড়ির পাশে মাঠের মধ্য একটি কবরস্থানে মধ্যে খাতিজার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

বিভিন্ন মাধ্যমে আরো জানা গেছে, স্বামী পিন্টুর সাথে নিহত খাদিজার জমিজমা,টাকা নিয়ে মনমালিন্য চলছিল।

Advertisements

নিহত গৃহবধুর ছোট ভাই ছানোয়ার হোসেন বলেন, ‘আজ সকাল থেকে আমার বোনের বাড়িতে দাওয়াত ছিল। আমি আর ছোট বোন সকালে বোনের বাড়িতে এসে দেখি দুলাভাই বোনকে খোঁজা খুজি করছে। পরে তার লাশ পাওয়া গেল। তবে আমার বোন খুব রাগী প্রকৃতির ছিলেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্বামীর উপর অভিমান করে গ্যাস বড়ি খেয়ে ওই গৃহবধু আত্নহত্যা করেছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন