English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ, নিহত ১

- Advertisements -
Advertisements
Advertisements

জয়পুরহাটের আক্কেলপুরে বাড়ির সিমানা প্রাচীর নিয়ে বিরোধের জুয়েল হোসেন (৪৫) নামে ব্যক্তি নিহত হয়েছেন। পড়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। উক্ত ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছেন।
শুক্রবার সকাল সাড়ে নয়টার উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের হালির মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির সিমানা প্রাচীর নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি চলা কালে জুয়েল হোসেন অসুস্থ্য হয়ে ঘটনাস্থলেই মারা যান। তাকে কেউ মারধর করে নি। তবে নিহত জুয়েলের স্বজনরা বলছেন, তার অন্ত-কোষে লাঠির আঘাতে তিনি মারা গেছেন।
প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, হালির মোড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে জুয়েল হোসেনের সাথে একই শরিখের মৃত জইব উদ্দিনের ছেলে আব্দুল আলিমের সাথে বসত বাড়ির জমির সিমেনা নির্ধারণ নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এক পর্যায়ে শুক্রবার সকালে আব্দুল আলিম তার জমি দাবি করে সেখানে ইটের প্রাচীর তোলার জন্য মাটি খুর ছিলেন। ওই সময় জুয়েল হোসেন ও তার বড় ভাই ফরিদ হোসেন তাতে বাঁধা দেয়।
এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ওই সময় জুয়েল অসুস্থ হয়ে পড়লে তাকে একটি চেয়ারে বসানো হয়। এরপর সেখানে সে মারা যান। এ ঘটনায় পুলিশ প্রতিপক্ষ আব্দুল আলিম (৪২), তাঁর স্ত্রী শিরিন খাতুন (৩৭) ও আলিমের ছোট ভাইয়ের স্ত্রী মারুফা খাতুনকে আটক করে নিয়ে যায়।
কানুপুর গ্রামের বাসিন্দা আব্দুস ছালাম সাংবাদিকদের বলেন, জুয়েল হোসেন আগে থেকেই একটু অসুস্থবোধ করছিল। জমি নিয়ে ঝগড়া-বিবাদ হচ্ছিল। তিনি সেখানে যাওয়ার আগেই বুক চেপে ধরেন। লোকজন তাঁকে তাঁর বাড়িতে এনে চেয়ারে বসে রাখেন। কিছুক্ষণ পর জুয়েল হোসেন মারা যান।
নিহত জুয়েল-র ভাবি দেলোয়ারা বেগম বলেন, বাড়ির সিমানা প্রাচীর নিয়ে ঝগড়া চলছিল। ঝগড়ার এক পর্যায়ে আনোয়ার ও আলীম দুই জনের বারিতেই জুয়েলের হারিয়ে গেছে।
রুকিন্দীপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য নূরে আলম মিঠু জানান, আমি লোক মুখে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে শুনি বাড়ির প্রাচীর দেওয়াকে কেন্দ্র করে আলীম ও জুয়েল এর লোকজনের মধ্যে কথা কাটা কাটির এক পর্যায়ে প্রতিপক্ষ আলীম ও তার লোকজন জুয়েলকে আঘাত করছে। যার ফলে সে মারা যায় বলে এখানে এসে জানতে পারি।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, জমি নিয়ে বিরোধের ঘটনায় ঘটনাস্থালে এক জন মারা গেছে। নিহতের পরিবারের দাবী প্রতিপক্ষের আঘাতে সে মারা গেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে এবং বিষয়টি নিয়ে অধিক তদন্ত করে প্রকৃত রহস্য উঘাটন করা হবে। এ ঘটনায় মামরার প্রস্তুতি চলছে এবং তিন জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন