English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

জয়পুরহাটে সাবেক ইউপি সদস্যের হাতে বাবা খুন

- Advertisements -

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদের হাতে বাবা খুন হয়েছে। রবিবার সকাল ৯টার দিকে ওই এলাকার বরণ গ্রামে এ ঘটনা ঘটে। পরে ঐ ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

Advertisements

নিহত হলেন ঐ গ্রামের বাসিন্দা আব্দুল কাদের দেওয়ান (৭০) ও আটাপুর ইউনিয়নের ৬ ওয়ার্ডের সাবেক সাধারণ সদস্যের সুলতান মাহমুদ তার ছোট্ট ছেলে বলে জানান ইউপি চেয়ারম্যান আ.স.ম সামসুল আরেফিন চৌধুরি (আবু)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জেলার আটাপুর ইউনিয়নের সাবেক সাধারণ সদস্য সুলতান মাহমুদ উগ্র মেজাজের মানুষ। বিভিন্ন কারণে প্রায় পরিবারের সদস্যদের সে মারধর করতো। ঘটনার দিনেও সে তার পরিবারের সদস্যদের মারধর করে ও তার বাবা আব্দুল কাদের দেওয়ানকে বাড়ি থেকে বের করে দেন। বাবা মনের ক্ষোভে রাতে বাড়ির বাহিরে চুলার পাড়ে শুয়ে থাকে।

Advertisements

সে গভীর রাতে বাসায় ফিরে দেখে বাবা বাহিরে শুয়ে আছে। সে বাবাকে বাসায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে হাতাহাতির পরিবেশ সৃষ্টি হয়। একপর্যায় সে হাতের কাছে থাকা বাটাম (কাঠের টুকরো) দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার বাবা মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার অভিযোগে ছেলে সুলতান মাহমুদকে আটক করে।

ওসি পলাশ চন্দ্র দেব জানান, হত্যার অভিযোগে সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানায় তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন