English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে নাতির হাতে দাদি খুন!

- Advertisements -

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় শ্বাসরোধ ও মাথায় আঘাত করে দাদিকে খুন করেছে মানসিক প্রতিবন্ধী নাতি।

বৃহস্পতিবার (২ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ফসলী ইউনিয়নের কুলবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রুশিয়া বেগম (৮৫) ওই গ্রামের মৃত মনিরুদ্দিন মন্ডলের স্ত্রী।

অভিযুক্ত ৩৮ বছর বয়সী আব্দুল মান্নান ফজলু মন্ডলের ছেলে।

প্রতিবেশী লিয়াকত আলী জানান, রাতে ওই গ্রামের ফজলু মণ্ডলের বাড়িতে বসে ছিলেন তার মা রুশিয়া বেগম, স্ত্রী আম্বিয়া খাতুন ও প্রতিবেশী রাহেলা খাতুন। রাত আড়াইটার দিকে ফজলু মণ্ডলের ছেলে আব্দুল মান্নান তাদের ওপর হামলা করেন। এ সময় আম্বিয়া খাতুন দৌড়ে পাশের বাড়িতে চলে গেলেও বৃদ্ধা রুশিয়াকে শ্বাসরোধ ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে মান্নান। রাহেলা খাতুন আশপাশের লোকজনকে খবর দিলেও তারা আসার আগেই হত্যা করা হয় রুশিয়া বেগমকে।

খবর পেয়ে পুলিশ শুক্রবার (৩ মার্চ) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ। সে মানসিক প্রতিবন্ধী বলে দাবি পরিবারের।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল মান্নানকে আটক করা হয়েছে। পরিবারের দাবি, সে মানসিক প্রতিবন্ধী, আমরা এ বিষয়ে তদন্ত করছি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন