English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ঝিনাইদহে সদ্যভূমিষ্ঠ শিশু সন্তান হত্যার অভিযোগ, আটক ৩

- Advertisements -

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে সদ্যভূমিষ্ঠ এক নবজাতককে হত্যার অভিযোগ উঠেছে শিশুটির মা নুরুন্নাহার ও তার মায়ের বিরুদ্ধে। সোমবার (১৫ আগস্ট) রাতে ঝিনাইদহ সদর হাসপাতালে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নবজাতকের মা নুরুন্নাহার ও নানী কমেলা বেগমসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

Advertisements

ঝিনাইদহ সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ জানিয়েছে, জেলার কালীগঞ্জ উপজেলার কাদিরকোল গ্রামে আতিয়ার রহামনের মেয়ে নুরুন্নাহার প্রসব বেদনা নিয়ে গত রাতে সদর হাসপাতালে ভর্তি হন। রাত ৯ টার দিকে এক নবজাতকের জন্ম দেন তিনি।

এরপর শিশুটির নানী তাকে নিয়ে ওয়ার্ড থেকে বের হয়ে যান। পরে শিশুটিকে হাত পা ভাঙ্গা অবস্থায় ওয়ার্ডে নিয়ে আসেন। নার্সরা বিষয়টি চিকিৎসককে জানালে শিশুটিকে শিশু ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে নবজাতকটির মৃত্যু হয়। পরে সন্দেহ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে মুরুন্নাহার ও তার মাকে আটক করে।

Advertisements

শিশুটি অবৈধ সম্পর্কের বলে দাবি তার মায়ের। পরে তার সাথে পরকিয়া সম্পর্কে থাকা ব্যক্তিকেও আটক করে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (অপারেশন) হরিদাশ পাল জানান, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন