English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

টিকটক পোস্টে কমেন্ট করায় যুবককে হত্যা!

- Advertisements -

যশোর সদরে টিকটক পোস্টে কমেন্ট করা নিয়ে দ্বন্দ্বের জেরে আকাশ সর্দার (২২) নামে এক যুবকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত রাতে জেলা সদরের শংকরপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল আলম চৌধুরী এ তথ্য জানান।

আকাশ শংকরপুর বটতলার তোতা সর্দারের ছেলে। পুলিশ ও মৃতের স্বজনরা জানান, আকাশ একই এলাকার সাব্বির ও তানভীরসহ কয়েক জনের সঙ্গে চলাফেরা করতো। সম্প্রতি টিকটকের একটি পোস্টে কমেন্ট করা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়।

পরে মঙ্গলবার বিকালে মোবাইল ফোনে আকাশকে ডেকে নেয় সাব্বির। রাত ১টার দিকে আকাশকে বটতলা বস্তিতে নিয়ে সাব্বির, তানভীর, অনিক, ছোট আকাশ, সোহানসহ ১০ থেকে ১২ জন ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিকুর রহমান বলেন, ‘হাসপাতালে আনার আগেই আকাশের মৃত্যু হয়। তার গলার বাম পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

ওসি বলেন, ‘বন্ধুদের হাতেই হত্যার শিকার হয়েছেন আকাশ। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন