English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

‘টেনশন গ্রুপের’ সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

- Advertisements -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ ‘টেনশন গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

Advertisements

রোববার (৭ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।

এরআগে শনিবার (৬ আগস্ট) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় দুটি সুইচ গিয়ার চাকু, দুটি ছোরা এবং দুটি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতার ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার শফিকুল ইসলামের ছেলে রাইসুল ইসলাম সীমান্ত, নজরুল মিয়ার ছেলে নাঈম মিয়া, হাজী আল আমিন মিয়ার ছেলে মো. হাসান, মো. ইসলামের ছেলে পারভেজ মিয়া, আব্দুল হাকিমের ছেলে আবির বিন হাকিম, আমান উল্লাহর ছেলে মো. রাহাত ও হাজী নুরুল ইসলামের ছেলে রিয়াদুল ইসলাম। তারা সবাই ২১-২৪ বছর বয়সী।

Advertisements

র‌্যাব জানায়, গ্রেফতাররা সবাই ‘টেনশন গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করতে ঘটনাস্থলে গুপ্তি ছোরা, লোহা ও স্টিলের পাইপ, ছোরা, সুইচ গিয়ার চাকুসহ একত্রিত হয়েছিলেন। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন।

আসামিদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন