English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

ঢাকার কেরানীগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

- Advertisements -

ঢাকার কেরানীগঞ্জে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসিক হাউজিং এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Advertisements

র‍্যার-১০ কোম্পানি কমান্ডার মেজর ওহেদুর রহমান জানান, সোমবার মধ্য রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসিক হাউজিং এলাকায় র‍্যাব-১০ এর টহল টিম ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। প্রায় ২০ থেকে ৩০ মিনিট ধরে চলা গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়। রাতেই আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে র‍্যাব।

Advertisements

মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে যোগাযোগ কারা হলে কর্মরত ফাঁড়ি ইনচার্জ বাচ্চু মিয়া জানান,গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে আসে র‌্যাব-১০ এর সদস্যরা। পরে চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন। এখনও তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। মরদেহ দুইটি মর্গে রাখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, সকাল ১০টায় থানার একজন পুলিশ অফিসারকে তথ্য সংগ্রহের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ফিরে এলে বিস্তারিত জানানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন