English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

তরুণ-তরুণীদের দেখে ‘হাসাহাসি’, স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা!

- Advertisements -

কুমিল্লার বুড়িচংয়ে ঠুনকো ঘটনার জেরে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওই ছাত্রের মৃত্যু হয়েছে বলে জানান বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।

নিহত রায়হান খান (১৫) উপজেলার শঙ্কুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে শঙ্কুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদিপ্রবাসী গিয়াস খানের ছেলে। রবিবার দুপুরে ঠুনকো একটি ঘটনার জেরে রায়হানকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

Advertisements

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মারুফ রহমান জানান, রবিবার দুপুরে ওই গ্রামের পাশের গ্রাম থেকে কয়েকজন তরুণ-তরুণী ঘুরতে আসেন। তাদের একসঙ্গে হাঁটতে দেখে হাসাহাসি করে স্কুলছাত্ররা। এ সময় তাদের সঙ্গে ঘুরতে আসা তরুণ-তরুণীদের বাগবিতণ্ডা শুরু হয়।

রাস্তায় জটলা দেখে এলাকার এক যুবক এসে উভয় পক্ষকে মারধর করেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘুরতে আসা তরুণরা তাদের গ্রাম থেকে লোকজন ডেকে এনে স্কুলছাত্রদের ওপর হামলা করেন। হামলায় রায়হানের মাথায় আঘাত লাগে।

Advertisements

তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার উদ্দেশে প্রেরণ করা হয়। ঢাকার যাত্রাবাড়ী এলাকায় পৌঁছলে রাত সাড়ে ১১টার দিকে মারা যায় রায়হান।

ওসি মারুফ রহমান বলেন, সোমবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

নিহত রায়হানের মা রোজিনা আক্তার বলেন, ‘তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে খুন করেছে। আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন