English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

তিনি ডিবি, এনএসআই, কখনো দুদক কর্মকর্তা!

- Advertisements -

জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার পরিচয়ে প্রতারণার অভিযোগে লিটন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে মোবাইল ও ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।

Advertisements

গতকাল মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে পৌরসভার বাস-স্টেশন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। লিটন মিয়া পৌরসভার বাউসি বাঙ্গালীপাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে।

Advertisements

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, লিটন মিয়া দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় ছদ্মবেশে চেয়ারম্যান-মেম্বার, মেয়র-কাউন্সিলর, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানপ্রধান, বিভিন্ন রাজনৈতিক নেতাদের কাছে নিজেকে বিভিন্ন সময় পুলিশ, ডিবির গোয়েন্দা পুলিশ, সেনাবাহিনীর কর্নেল মেজর, এনএসআই, ডিজিএফআই ও দুদকের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন। ভয়ভীতি দেখিয়ে প্রতারণার মাধ্যমে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিতেন। পুলিশ এমন গোপন সংবাদে পৌরসভার বাসস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবীর জানান, লিটন মিয়া নিজেকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি গোয়েন্দা সংস্থার শীর্ষ কর্মকর্তার পরিচয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে অর্থ হাতিয়ে নিতেন। এমন অভিযোগে তাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন