English

26.2 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

দিনাজপুরের ফুলবাড়ীতে বলাৎকার চেষ্টার অভিযোগে মন্দিরের ঝাড়ুদার কারাগারে

- Advertisements -

দিনাজপুরের ফুলবাড়ীতে বলাৎকার চেষ্টার অভিযোগে পরেশ মহন্ত (৬০) নামের মন্দিরের এক ঝাড়ুদারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

Advertisements

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১০টায় পৌরসভার কালীমন্দির এলাকায় এ ঘটনা ঘটে। পরেশ মহন্ত উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মৃত প্রফুল্ল মহন্তের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে কালীমন্দিরের ভেতরে কবুতর দেখতে গেলে ওই শিশুকে পরেশ মহন্ত ফুসলিয়ে বলাৎকারের চেষ্টা করেন। বাড়ি ফেরার পর শিশুটি ভয়ে চুপ করে থাকে। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পরেশ মহন্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ফুলবাড়ী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল জব্বার মাসুদ বলেন, শিশুটিকে বলাৎকারের চেষ্টা করা হয়েছে। মামলা করলে মাসে মাসে আদালতে গিয়ে হাজিরা দিতে হয় এজন্য শিশুর পরিবার কোনো মামলা করবে না।

Advertisements

কালীমন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ বলেন, বিষয়টি নিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ওই শিশুর বাড়িতে গিয়েছিলেন। তিনি বিষয়টি সুরাহা করার চেষ্টা করছেন। তবে মন্দিরের ঝাড়ুদারকে বের করে দেওয়া হবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। কোনো অভিযোগ না থাকায় ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সরকার তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন