English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

দিনাজপুরে ইয়াবাসহ আটক ২

- Advertisements -

দিনাজপুরে পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডিলসহ মাদক বিক্রির টাকা জব্দ করা হয়েছে। রবিবার রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দিনাজপুর পৃথক দু’টি অভিযানে ৩১০০ পিস ইয়াবা, মাদক বিক্রির ১ লক্ষ ৭৭ হাজার ৬শত টাকা এবং ২১০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে।

Advertisements

রবিবার রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুর সদর উপজেলার কমলপুর ইউপির গহনগাছি মন্ডল পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. মামুনুর রশিদের বাড়ি তল্লাশি চালিয়ে ২১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় টের পেয়ে মো. মামুনুর রশিদ (২৮) এবং তার সহযোগী মো. রিয়াজুল ইসলাম রিজু (৪৫) দু’জনই পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেন্সিডিলসহ পলাতক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. হাসিবুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন।

Advertisements

অপরদিকে রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আরেক অভিযানে দিনাজপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের পাহাড়পুর এলাকার মো. জাহাঙ্গীর আলমের বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়ার ঘরে তল্লাশি চালিয়ে ৩ হাজার ১শত পিস ইয়াবা ও মাদক বিক্রির ১ লক্ষ ৭৭ হাজার ৬শত টাকাসহ মো. রেজাউল করিম সবুজ(৪৪) এবং সবুজের মাদক বিক্রির সহযোগী মোঃ স্বপন হৃদয় (২৮)কে আটক করা হয়।

ইয়াবাসহ আটককৃত রেজাউল করিম সবুজ এর স্থায়ী ঠিকানা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উত্তর কাট্টলী-৪২১৭, পাহাড়তলী এলাকা এবং তার সহযোগী মো. স্বপন হৃদয় এর স্থায়ী ঠিকানা কাঞ্চন ঘাট ব্রিজ সংলগ্ন বিরল উপজেলা দিনাজপুর। এ অভিযানে ইয়াবাসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. রাজিবুর রহমান বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় ১টি মাদক আইনে মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন