English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, নারী ইউপি সদস্যের ৩ ছেলে গ্রেফতার

- Advertisements -

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় স্থানীয় নারী ইউপি সদস্যের তিন ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৭ আগস্ট) বিকেলে তাদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

Advertisements

গ্রেফতাররা হলেন- উপজেলার হাজীপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের শাহ আলমের ছেলে রোমন, রানা ও রুবেল। তাদের মা মামুনা বেগম হাজীপুর ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

র‌্যাব সূত্র জানায়, আসামি রোমান একই এলাকার এক তরুণীকে গত রমজান ঈদের পর থেকে একাধিক বার ধর্ষণ করেন। লোক লজ্জার ভয়ে সেই তরুণী প্রথমে কাউকে কিছু না জানালেও কিছুদিন পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। ২৪ আগস্ট রাতে রোমানের বিরুদ্ধে অভিযোগ নিয়ে গেলে তার পরিবারের লোকজন ভুক্তভোগী পরিবারকে পিটিয়ে জখম করে।

Advertisements

এ ঘটনায় ওইরাতে বেগমগঞ্জ থানায় মামলা হলে তথ্যপ্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জের নরোত্তমপুর, হাজীপুর ও মাইজদী এলাকায় থেকে তিন আসামিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, আসামিরা বেগমগঞ্জ থানার চিহ্নিত সন্ত্রাসী আমজাদ হোসেন ওরফে পেট কাটা সুমন প্রকাশ খালাসি সুমন বাহিনীর সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে দস্যুতা, খুন ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন