English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ধামরাইয়ে ৫ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

- Advertisements -

ঢাকার ধামরাইয়ে ৪ মুরগি ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে ৪ লাখ ৬৪ হাজার টাকা লুট করে ডাকাতরা। এরপর ঢাকা-আরিচা মহাসড়কের পাল সিএনজি ফিলিং স্টেশনের পাশে তাদের ধাক্কা দিয়ে ফেলে গ্রামের ভেতরের একটি রাস্তা দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ব্যবসায়ীদের চিৎকারে গ্রামের লোকজন তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি ধাওয়া দিয়ে ধরে ফেলেন এবং ডাকাতদের আটক করে গণধোলাই দেন। পরে গুরুতর অবস্থায় তাদের পুলিশে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। এ ঘটনায় মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Advertisements

জানা গেছে, ঢাকার মিরপুরের মুরগি ব্যবসায়ী সোহাগ, রমজান আলী মিঠুসহ চারজন মুরগি কেনার জন্য সোমবার রাতে টাঙ্গাইল জেলার মির্জাপুর যাওয়ার উদ্দেশে একটি পিকআপ নিয়ে রওনা হন। গাড়িটি নবীনগর ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছালে ডাকাতদলের ব্যবহৃত মাইক্রোবাস (যার নং ঢাকা মেট্রো-চ ১৯-৪৫৪৭) ব্যবসায়ীদের গাড়ির গতিরোধ করে এবং নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়িতে তুলে।

এরপর মহাসড়কের ধামরাইয়ের পাল সিএনজি স্টেশনের পাশে ফাঁকা স্থানে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি ও মারধর করে ৪ লাখ ৬৪ হাজার টাকা লুটে নেয় এবং গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তাদের। এসময় ব্যবসায়ীরা ডাকাত ডাকাত চিৎকার করে। উপায় না পেয়ে ডাকাতদের ব্যবহৃত গাড়িটি জয়পুরা সোমভাগ সড়কের গ্রামের ভেতর ঢুকে যায়।

Advertisements

স্থানীয়রা খবর পেয়ে মাইক্রোবাসটি ধাওয়া দেয় এবং ধরে ফেলে। গাড়িতে থাকা ডাকাতরা পালানোর চেষ্টা করলেও জনতা তাদের আটকে গণধোলাই দেয়। পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় সোমভাগ ইউনিয়ন পরিষদের নিয়ে আটকে রাখা হয় ডাকাতদের। এসময় জনতা ক্ষিপ্ত হয়ে উঠে। এ অবস্থায় ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওয়াদ হোসেন ধামরাই থানা পুলিশে খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে। আটককৃত ডাকাতরা হলো- পটুয়াখালী জেলার শাহজাহান মিয়ার ছেলে  নুর ইসলাম (২২), পটুয়াখালী হানিফ মিয়ার ছেলে শওকত হোসেন (২৪),  একই জেলার সানু মির্জার ছেলে রাসেল ওরফে হিরা (২৫), পিরোজপুর জেলার নুরুজ্জামানের ছেলে রুবেল (২৭) ও ঝালকাটি জেলার আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলাম (২৩) বলে জানা গেছে।  এলাকায় থমথম অবস্থা বিরাজ করছে।

ধামরাই থানার ওসি অপারেশন নির্মল চন্দ্র সাহা জানান, ডাকাতদের ব্যবহৃত মাইক্রাবাসটি জব্দ করা হয়েছে এবং আটকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন