English

28 C
Dhaka
সোমবার, মার্চ ২৭, ২০২৩
- Advertisement -

নকল সোনার কয়েন দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ২

- Advertisements -

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় সোনার কয়েন দেখিয়ে প্রতারণার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

গ্রেফতাররা হলেন, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মহিষমারী গ্রামের আজাদ শেখ (৩২) ও একই উপজেলার গজারিয়া গ্রামের রবিউল শেখ (৩২)।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সোহাগী ইউনিয়নের কাঁঠালিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। পরে বিকেলে তাদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা হলে গ্রেফতার দেখানো হয়।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোহাগী ইউনিয়নের সোহাগী বাজারে কাপড়ের ব্যবসা করেন কামরুল হাসান। সম্প্রতি আমির নামে এক ব্যক্তি তার দোকানে লুঙ্গি কিনতে যান। লুঙ্গি কিনতে গিয়ে ব্যবসায়ী কামরুল হাসানকে কিছু নকল সোনার কয়েন দেখিয়ে বলেন, তার ভাই রাজমিস্ত্রীর কাজ করেন।

ঈশ্বরগঞ্জের কোনো এক হিন্দু বাড়িতে কাজ করার সময় মাটির নিচ থেকে ৬৭০টি সোনার কয়েন পেয়েছেন। প্রতিটির কয়েনের মূল্য ৪ হাজার টাকা। আপনি যদি নেন তাহলে এক হাজার টাকা করে দেবো।

এতে ব্যবসায়ী কামরুল লোভে পড়ে যান এবং ৬০০ কয়েক ছয় লাখ টাকায় কিনবেন বলে দাম নির্ধারণ করেন। এই ঘটনার পর গত ১ ফেব্রুয়ারি আজাদ, রবিউলসহ কয়েকজন সোহাগী বড় মসজিদের সামনে থেকে বায়না স্বরূপ ব্যবসায়ী কামরুলের কাছ থেকে তিন লাখ টাকা নিয়ে যান।

ঘটনার দিন ৬০০ কয়েক দিয়ে বাকি টাকা নিতে সোহাগী বাজারে আসেন। পরে সন্দেহ হলে কামরুল স্থানীয়দের নিয়ে আজাদ শেখ ও রবিউল শেখকে আটক করে পুলিশে খবর দেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার আসামিদের কাছ থেকে ৩০০ নকল সোনার কয়েন জব্দ করা হয়েছে। আগামীকাল তাদের আদালতে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন