English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

‘নবজাতক পাওনা’ আদায়ের নামে চাঁদাবাজি, আটক ৪

- Advertisements -

রাজধানীর উত্তরায় ‘নবজাতক পাওনা’ আদায়ের নামে চাঁদাবাজি করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন তৃতীয় লিঙ্গের (হিজড়া) চার সদস্য।

Advertisements

পুলিশ জানায়, কন্যাসন্তান হওয়ায় উত্তরা ৯ নম্বর সেক্টর এলাকার ৪নং রোডের ১০ নম্বর বাসার ভাড়াটিয়া আব্দুর রহিমের কাছে ২০ হাজার টাকা দাবি করে আসছিল ওই তৃতীয় লিঙ্গের (হিজড়া) সদস্যরা। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় আটকৃতরা ওই ভাড়াটিয়ার নবজাতককে নিয়ে যাওয়ার হুমকি দেয় এবং ঘরের দরজার সামনে লাথি মারাসহ চিৎকার-চেঁচামেচি করতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে জড়িতদের গ্রেফতার করে পুলিশ।

Advertisements

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, অভিযুক্তরা নবজাতক পাওনার নাম করে ওই ভাড়াটিয়ার কাছে বিশ হাজার টাকা চাঁদা দাবি করে। ওই ভাড়াটিয়া বাধ্য হয়ে ৩ হাজার টাকা দেন। বাকি টাকার জন্য তৃতীয় লিঙ্গের (হিজড়া) ওই চার সদস্য নবজাতককে নিয়ে যাওয়ার হুমকি দেয় এবং দরজায় লাথি মারাসহ চিৎকার-চেঁচামেচি করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এ ঘটনায় তাদের গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের কাছ থেকে চাঁদাবাজির ৩ হাজার টাকাসহ ‘শান্তি হিজড়া সংঘ’ নামের চাঁদা আদায়ের কার্ড পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় দ্রুতবিচার আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
কামরুল
কামরুল
1 month ago

এরা দিন দিন ভয়ংকর হয়ে উঠছে।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন